আমরা মুজিবসেনা নেত্রী মোদের শেখ হাসিনা

A blog of Freedom Fighter Moktel Hossain Mukthi হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বিশ্ববরেন্য মহান নেতা স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের ত্যাগ তিতিক্ষা, আদর্শ, শিক্ষা ও অবদানের সহস্র কোটি সৃতিবিজড়িত সোনার বাংলা গড়ার কাজে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে "ডিজিটাল বাংলাদেশ" গড়ার কাজে সহযোগিতা করাই আমাদের একমাত্র লক্ষ্য এবং মহৎ উদ্দেশ্য ।

Saturday, October 8, 2011

স্যাটানিক ভার্সেস ও জাতীয় সঙ্গীত অবমাননা

স্যাটানিক ভার্সেস ও জাতীয় সঙ্গীত অবমাননা
এ দুটি বিষয় অবাক হয়ে লক্ষ্য করলাম।
= "KHUSHI" নামের একটি হিন্দি ফিল্মে বাংলাদেশের জাতীয় সঙ্গীত অবমাননার কারণে হিন্দি ছবি বর্জনের ডাক দিয়ে এবং তা প্রচার করে দেশপ্রেমের পরিচয় দিচ্ছেন।
উল্লেখ্য ফিল্মটি গত জোট সরকারের আমলে মুক্তিপ্রাপ্ত। তারা কোন প্রতিবাদ করেনি, প্রতিবাদ জানিয়েছিলেন আওয়ামী লীগ নেতা Obaidul Quader।
প্রায় আট বছর পর দেশপ্রেমের উত্থান? http://www.facebook.com/photo.php?v=2184515404703
= স্যাটানিক ভার্সেস নিয়ে বিএনপি-জামাতের ইসলাম-প্রেমের যে জোয়ার দেখেছিলাম এখন তার কি হল?
হৃৎকমল নামের এক আঁতেল স্যাটানিক ভার্সেস ডাউনলোড করে রাষ্ট্রকে বুড়ো আঙ্গুল দেখাতে বলছে আর ৪-দল চুপ? http://facebook.com/hrithkomol
কেন? কারণ সে শফিক রেহমান ব্লকের আওয়ামী বিরোধী আঁতেল।
:::: আসলে দেশপ্রেম বা ধর্ম কোনটিই তাদের নেই।
তারা শুধুমাত্র রাজনৈতিকভাবে ব্যবহারের জন্য এ কথাগুলো তাদের ডায়েরীতে সাজিয়ে রেখেছে।
· · · 12 hours ago · Privacy:
    • Hasan Mohammad Fariduzzaman বিষয় টা শুধু বিএন পির ব্যাপার না ,আওয়ামিলীগে কি তাহলে মুসলমান নাই? আর জামাতি ইসলাম এর কথা ভাল আলেম রা শুনতেও পারে না । দেশ প্রেম এর কথা যদি বলেন তা তো যে তিন দলের কথা বলছেন তাদের কারোর ই নাই,উদাহরন চাইলে দিতে পারি।
      10 hours ago ·
    • Mokthel Hossain Mukthi Mr. Hasan, could you please clarify along with specification?
      6 minutes ago ·
    • Mokthel Hossain Mukthi Shafiq Rehman a son of respected teacher but himself a stupid writer. basically he is an anti independence element of the nation. যায় যায় দিনের কর্মচারীদের বেতন ভাতা না দিয়ে ফক্রুদ্দিনের সময়ে পালিয়ে যেতে চেয়ে এয়ারপোর্টে গ্রেপ্তার হওয়া শয়তান তাগী চোর tout and fraud shafiq Rehman. hrithkomol jamati shuorer bachcha. or kotha bad.
      about a minute ago ·

No comments:

Post a Comment